গোমস্তাপুরে অন্তঃসত্ত্বা গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী আটক

161

গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌর এলাকায় ৭ মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রাতে উদয়নগর মহল্লার তাঁর স্বামীর বাড়ি থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। নিহত গৃহবধূর নাম ওই মহল্লার বাসিন্দা আখের আলীর স্ত্রী এলিজা। তাঁর বাবার বাড়ি কুষ্টিয়ার মিরপুর উপজেলায়। গত দুই বছর আগে তাঁদের বিয়ে হয়। সে রহনপুর মহিলা কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্রী বলে জানা গেছে। এ ঘটনায় পুলিশ তাঁর স্বামী আখের আলীকে আটক করেছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল বিকেলে ওই গৃহবধূকে স্বামীর পরিবারের লোকজন চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে দেখে মৃত ঘোষণা করেন। চিকিৎসার আগে পরিবারের লোকজন চিকিৎসককে জানায় বিদ্যুৎস্পৃষ্টে সে অসুস্থ হয়ে পড়লে তাঁকে এখানে আনা হয়। পরে পুলিশ প্রতিবেশীদের কাছে জানতে পারে ওই গৃহবধূর ঝুলন্ত মরদেহ নামিয়ে হাসপাতালে নিয়ে গেছে চিকিৎসা জন্য। ওইদিন রাতেই তাঁর স্বামীর বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়।
তবে অন্য একটি সূত্রে জানা গেছে, বাবার বাড়ি যাওয়া নিয়ে স্বামী-স্ত্রী মধ্যে ঝগড়ার জের ধরে ওই গৃহবধু বাড়ির শয়নকক্ষের তীরে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।
এ বিষয়ে গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান বলেন, আজ ওই গৃহবধুর মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় গৃহবধূর চাচা বাদী হয়ে গোমস্তাপুর থানায় মামলা করেছেন।