খরা কাটানোয় বড় কিছু দেখছেন না সুয়ারেস

335

এসপানিওলের মাঠে বার্সেলোনার জয়ে জোড়া গোল করে গোল-খরা কাটালেও বিষয়টাকে বড় করে দেখছেন না লুইস সুয়ারেস। জানালেন, সাম্প্রতিক সময়ের ম্যাচগুলোতে গোল না পাওয়া নিয়ে হতাশ ছিলেন না তিনি।এস্পানিওলের মাঠে শনিবার লা লিগার ম্যাচে ৩-০ গোলের জয় পায় বার্সেলোনা। এতে প্রথম ও শেষ গোলটি করেন সুয়ারেস। অপরটি ইভান রাকিতিচের। সব ধরনের প্রতিযোগিতায় মিলিয়ে আগের পাঁচ ম্যাচে গোল পাননি সুয়ারেস। চলতি লিগে উরুগুয়ের এই স্ট্রাইকারের গোল এখন ২৬টি।
ম্যাচ শেষে সাংবাদিকদের সুয়ারস বলেন, “অবশ্যই, গোলগুলো নিয়ে আমি খুশি। সবচেয়ে বড় কথা, গোলগুলো দলের কাজে লেগেছে।”“আমি এটা পরিষ্কার করতে চাই যে, (পাঁচ ম্যাচে গোল না পাওয়া) বড় কোনো বিষয় নয়; সাম্প্রতিক সময়ে গোল না করা নিয়ে আমি উদ্বিগ্ন ছিলাম না।”“আমি এ ব্যাপারে শান্ত ছিলাম। এই ব্যাপারগুলো ফুটবলে ঘটে। গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে দলকে সাহায্য করা, কে গোল করে এটা কোনো ব্যাপার না।”সুয়ারেসের ওপর আস্থা না হারানোর কথা জানান কোচ লুইস এনরিকেও।
“সুয়ারেসকে নিয়ে চিন্তিত ছিলাম না; কেননা, গোল ছাড়াও সে আমাদের জন্য অনেক অনেক কিছু এনেছে।”“এটা পরিষ্কার, একজন স্ট্রাইকারের জন্য গোল গুরুত্বপূর্ণ এবং এটাও পরিষ্কার, সুয়ারেস কখনই গোল করতে ব্যর্থ হবে না।”