ওয়েব সিরিজে ড্রাগ ডিলারের চরিত্রে বাঁধন

13

প্রথমবারের মতো দেশি কোনো ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন আলোচিত অভিনেত্রী আজমেরী হক বাঁধন। ‘গুটি’ নামের সিরিজটিতে একজন ড্রাগ ডিলারের চরিত্রে দেখা যাবে তাকে। শঙ্খ দাসগুপ্তের পরিচালনায় এই ওয়েব সিরিজটির শুটিং শিগগিরই শুরু হওয়ার কথা রয়েছে। এটি দেখা যাবে দেশি ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে।

এ প্রসঙ্গে আজমেরী হক বাঁধন বলেন, ‘কাজটা আমার জন্য খুব চ্যালেঞ্জিং হতে যাচ্ছে। কতটা চ্যালেঞ্জিং সেটা আসলে দর্শক দেখলেই বুঝতে পারবে। আমি আসলে খুব খুশি আর কৃতজ্ঞ যে চরকি নারী চরিত্র প্রধান কাজ প্রডিউস করেছে। ’

গল্প নিয়ে বাঁধন বলেন, ‘গুটি’র গল্পটা শঙ্খ খুব দুর্দান্তভাবে সাজিয়েছেন। এখানে আমি সুলতানা নামে একজন ড্রাগ ডিলারের চরিত্রে কাজ করছি। চরিত্রটা নিয়ে শঙ্খর সঙ্গে আমার দীর্ঘদিন ধরে আলাপ চলেছে। আমি এই চরিত্রটা অনেকদিন ধরে নিজের মধ্যে ধারণ করছি।

শুটিং শুরুর আগে এখন চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। কীভাবে পুরো দলকে নিয়ে প্রস্তুত হচ্ছেন পরিচালক এ বিষয়ে শঙ্খ দাসগুপ্ত বলেন, কাজটার জন্য খুব উন্মুখ হয়ে আছি। এখন পর্যন্ত আমাদের স্ক্রিপ্টের ৭ নম্বর ড্রাফট হয়েছে। এখন কাস্টিংদের নিয়ে প্রতিদিন রিডিং রিহারসেল হচ্ছে।

তিনি জানান, চট্টগ্রাম, কুমিল্লাসহ ঢাকার বিভিন্ন রিয়েল লোকেশনে সিরিজটির শুটিং চলবে। যে যে অঞ্চলগুলোতে শুট হবে, সেখানকার লোকাল আর্টিস্টদের কাস্ট করা হয়েছে। রিজিওনাল জায়গা থেকেও যেন এর একটা আলাদা গ্রহণযোগ্যতা তৈরি হয় সেটাও খেয়াল রাখা হচ্ছে।