‘এ’ দলের স্কোয়াডে নেই মুমিনুল, আছেন সৌম্য-সাব্বির

83

টেস্টে ধারাবাহিকভাবে ব্যাট হাতে ব্যর্থতার পর অধিনায়কত্ব ছাড়েন মুমিনুল হক। এরপর বাদ পড়েন একাদশ থেকেও। ফর্মে ফেরাতে ‘এ’ দলের হয়ে তাকে ওয়েস্ট ইন্ডিজে পাঠানোর কথা বলা হয়েছিল। কিন্তু ক্যারিবীয়দের বিপক্ষে স্কোয়াডে নেই তিনি।

শুক্রবার (১৫ জুলাই) দুপুরে দুইটি চারদিন ও তিনটি একদিনের ম্যাচের জন্য স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। সেখানে মুমিনুল নেই। তবে একদিনের ম্যাচের স্কোয়াডে আছেন জাতীয় দল থেকে ছিটকে পড়া সাব্বির রহমান, সৌম্য সরকাররা।

৩১ জুলাই প্রায় এক মাসের সফরের জন্য দেশ ছাড়বে বাংলাদেশ ‘এ’ দল। ৪ আগস্ট থেকে শুরু হবে প্রথম চারদিনের ম্যাচে। দ্বিতীয় ম্যাচ মাঠে গড়াবে ১০ আগস্ট থেকে। ১৬, ১৮ ও ২০ আগস্ট হবে একদিনের সিরিজের তিন ম্যাচ। সব ম্যাচ হবে সেইন্ট লুসিয়ায়।

চারদিনের ম্যাচে বাংলাদেশ ‘এ’ দল
সাদমান ইসলাম, সাইফ হাসান, মাহমুদুল হাসান জয়, জাকির হাসান, মোহাম্মদ মিঠুন, ফজলে রাব্বি মাহমুদ, শাহাদাত হোসেন দীপু, জাকের আলি অনিক, নাইম হাসান, তানভির ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, রেজাউর রহমান রাজা, মুকিদুল ইসলাম মুগ্ধ, মোহাম্মদ মৃত্যুঞ্জয় চৌধুরী ও মোহাম্মদ এনামুল হক।

একদিনের ম্যাচে বাংলাদেশ ‘এ’ দল
সৌম্য সরকার, সাইফ হাসান, নাইম শেখ, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল হাসান জয়, জাকির হাসান, শাহাদাত হোসেন দীপু, জাকের আলি অনিক, সাব্বির রহমান, নাইম হাসান, রাকিবুল হাসান, সৈয়দ খালেদ আহমেদ, রেজাউর রহমান রাজা, মুকিদুল ইসলাম মুগ্ধ ও মোহাম্মদ মৃত্যুঞ্জয় চৌধুরী।