আসছেন গোয়েন্দা আফরান নিশো

100

 নাটকের পাশাপাশি ওয়েব সিরিজেও নিজের জাত চেনাচ্ছেন অভিনেতা আফরান নিশো। এবার তিনি আসছেন হইচই ওয়েব প্ল্যাটফর্মে। হইচই অরিজিনাল কন্টেন্ট ‘কাইজার’ অভিনয় করেছেন নিশো। এখানে তাদের দেখা যাবে গোয়েন্দ চরিত্রে। এটি পরিচালনা করেছেন তানিম নূর।

আগামী ৮ জুলাই থেকে সিরিজটি দেখা যাবে ‘হইচই’-তে। বুধবার (২৯ জুন) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটের একটি মিলনায়তনে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে এই ট্রেলারটি প্রকাশ পায়। ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিরিজটির কলাকুশলীরা।

আফরান নিশো ছাড়াও ‘কাইজার’-এ অভিনয় করেছেন রিকিতা নন্দিনী শিমু, মোস্তাফিজুর নূর ইমরান, শঙ্খ জামান, শতাব্দী ওয়াদুদ, সুমন আনোয়ার, ইমতিয়াজ বর্ষণ, সৌম্য জ্যোতি ও শিশুশিল্পী ঋদ্ধিসহ অনেকে।

 

Kaisar

আফরান নিশো বলেন, ‘খুব ভাল লাগছে। এর আগে ফার্স্ট লুক দর্শকেরা পছন্দ করেছেন। ট্রেলারও দর্শক ভালোবাসবে বলে আমার বিশ্বাস। কাইজার আমার জন্য নতুন ধরনের চরিত্র। কাজটা আমি আনন্দের সঙ্গে এবং আগ্রহ নিয়ে করেছি।’

তানিম নূর বলেন, ‘ছোটবেলা থেকে বিভিন্ন গোয়েন্দা গল্প পড়ে বড় হওয়ায় সব সময় আমার ইচ্ছা ছিল বাংলাদেশের প্রেক্ষাপটে একটি গোয়েন্দা চরিত্র তৈরি করার। যেহেতু কাইজার আমার ছোটবেলার অনুপ্রেরণা থেকে নির্মাণ করা একটা সিরিজ, তাই এটা আমার জন্য বেশ বড় একটা চ্যালেঞ্জ ছিল। চ্যালেঞ্জে কতটা সফল হয়েছি সেটা এখন দর্শক ভালো বলতে পারবেন।’