আমি লোক দেখানো নকল মানুষ না: পরীমণি

95

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি। তিনি অন্য সবার থেকে যেন একটু ব্যতিক্রম। কোন লুকোচুরি করতে পছন্দ করেন না, যা বলেন সরাসরি। সামাজিকমাধ্যমে পোস্টের মাধ্যমেও নানা বিষয় তুলে ধরেন তিনি। বৃহস্পতিবার ভোর রাতে এক পোস্টের মাধ্যমে কাউকে খোঁচা দিয়ে দিলেন পরী। কারো নাম উল্লেখ না করে সেই স্ট্যাটাসে তিনি লেখেন, রাত সাড়ে ৩টায় বাসা থেকে বের হয়ে…, ফ্যামিলি লাভিং স্ট্যাটাস আমিও দিতে চাই! কিন্তু পারি না। কারণ আমি লোক দেখানো নকল মানুষ না।

এদিকে, পরীর সেই স্ট্যাটাসে মন্তব্য করেছেন তার স্বামী শরীফুল রাজ। তিনি লেখেন, দেখায়ে কেউ আসল আর নকল হতে পারলে তো হতোই। আমরা সবাই মানুষ এবং তুমি একজন মহান মা। রাজের সেই মন্তব্যের উত্তরও দিয়েছেন পরীমণি। তিনি লেখেন, সেটাই কেউ দেখায়ে হইতে পারে না। সাময়িক দেখায়ে সরাইতে বাধ্য হয়। কারণ ওই যে, সবশেষে মানুষের বিবেকের তাড়না বলে একটা জিনিস আছে তো।

পরীর এই মন্তব্যের সঙ্গেও তাল মিলিয়ে উত্তর দিয়েছেন রাজ। তিনি লেখেন, পরী বিবেকের তাড়নায় তো বেঁচে আছি। স্ট্যাটাস, পাল্টাপাল্টি মন্তব্য করলেও কোথাও কারো নাম উল্লেখ করেননি তারা। কি কারণে এবং কার উদ্দেশ্যে এসব পোস্ট তাও পরিষ্কার করেননি পরী।