আমিরাতের উদ্দেশে উড়াল দিল বাংলাদেশ

13

টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীধরন শ্রীরামের অধীনে সংযুক্ত আরব আমিরাতে এক সপ্তাহের ক্যাম্প করবে বাংলাদেশ দল। দেশটির বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। ক্যাম্প ও ম্যাচ খেলতে আজ বিকেল সাড়ে পাঁচটায় দুবাইয়ের উদ্দেশে উড়াল দিয়েছে টাইগাররা।

ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগ খেলতে আগেই অনাপত্তিপত্র নেওয়ায় ক্যাম্পে থাকছেন না নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। তার জায়গায় দলকে নেতৃত্ব দেবেন আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে সহ-অধিনায়কের দায়িত্ব পাওয়া উইকেটরক্ষক ব্যাটার নুরুল হাসান সোহান।

এই সিরিজের স্কোয়াডে আছেন সৌম্য সরকারসহ বিশ্বকাপ স্ট্যান্ডবাই তালিকায় থাকা তিনজন। বাদ পড়েছেন কেবল মাহেদী হাসান। বিশ্বকাপ স্কোয়াডে না থাকায় কিছুদিন আগে সংবাদ মাধ্যমে ক্ষোভ জানিয়েছিলেন তিনি। বিশ্বকাপের স্কোয়াডের ১৫ সদস্যের মধ্যে দুবাই যাত্রায় সাকিব আল হাসান ছাড়া আছেন বাকি ১৪ জনই।

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগামী ২৫ ও ২৭ সেপ্টেম্বর দুইটি ম্যাচ খেলবে বাংলাদেশ ও সংযুক্ত আরব আমিরাত। আগামী ২৮ সেপ্টেম্বর দেশে ফিরবে বাংলাদেশ। এর দিন দুয়েকের মধ্যে ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপ খেলতে যাবে টাইগাররা।