আইনজীবী সহকারী সমিতির সংবর্ধনা সভা, দ্বিতল ভবন নির্মাণের আশ্বাস আব্দুল ওদুদ এমপির

80

চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য মো. আব্দুল ওদুদকে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতি, চাঁপাইনবাবগঞ্জ। বৃহস্পতিবার বিকেলে সমিতি কার্যালয়ে এক অনুষ্ঠানে তাকে সংবর্ধনা দেওয়া হয়।
জেলা আইনজীবী সহকারী সমিতির সভাপতি মো. আব্দুল মাজেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ ২০০৮ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত তিনি সংসদ সদস্য থাকালীন চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালকে ২৫০ শয্যায় উন্নীতকরণ এবং হাসপাতালের ৮ তলা ভবন নির্মাণ করে চিকিৎসক ও নার্সসহ জনবল বৃদ্ধি, শেখ হাসিনা সেতু নির্মাণ করে চরাঞ্চলের মানুষের যোগাযোগ ব্যবস্থার আমূল পরিবর্তন, সরকারি কলেজে অ্যাকাডেমিক ও প্রশাসনিক ভবন, স্কুল কলেজ ও মাদ্রাসাগুলোর অবকাঠামো উন্নয়ন, রাস্তাঘাট ব্রিজ কালভার্ট নির্মাণসহ তার আমলের উন্নয়ন কর্মকা- তুলে ধরে বলেনÑ ২০১৮ সালের নির্বাচনে কতিপয় ব্যক্তি আমাকে পরাজিত করিয়েছিল। আমি ভোটারদের দোষ দিব না। আমি না থাকায় অর্থাৎ আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেও দলীয় এমপি না থাকায় গত চার বছরে কোনো উন্নয়ন হয়নি। গত ১ ফেব্রুয়ারি উপনির্বাচনে নির্বাচিত হয়েই আমি উন্নয়ন কাজে হাত দিয়েছি। আজকেও চারটি রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করলাম, বুধবার করেছি।
অনুষ্ঠানে আইনজীবী নেতা ও আইনজীবী সহকারী নেতাদের দাবির প্রেক্ষিতে সংসদ সদস্য আব্দুল ওদুদ আইনজীবী সহকারী সমিতির দ্বিতল ভবন নির্মাণ করে দেয়ার আশ্বাস প্রদান করেন। এসময় তিনি আগামী নির্বাচনে তার পাশে থাকার অনুরোধ জানান।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট নাজমুল আজম ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একরামুল হক পিন্টু, সাবেক নেতা অ্যাডভোকেট নজরুল ইসলাম, জেলা আইনজীবী সহকারী সমিতির সাবেক সভাপতি শামসুল আলম ও শাহ আলম। অনুষ্ঠান সঞ্চালনা করেন আইনজীবী সহকারী মো. টিপু সুলতান।
এসময় জেলা আইনজীবী সহকারী সমিতির সাধারণ সম্পাদক শ্রী পশুপতি সরকারসহ আইনজীবী ও সহকারীগণ উপস্থিত ছিলেন।